মনোহরগঞ্জে নিখোঁজের নয়ঘন্টা পর পুকুর থেকে চার মাসের শিশুর লাশ উদ্ধার

মো হাছান।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা উওরহাওলা ইউনিয়ন উওর ফেনুয়া গ্রাম মোল্লা বাড়ি মো ফখরুল ইসলাম (সৌদি প্রবাসী) এর চার মাসের শিশুর ছেলে আব্দুল্লা আল আরহাম লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানা যায়, আরহাম তার মায়ের সাথে নানার বাড়িতে থাকেন। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৪টা থেকে বসত ঘর থেকে আরহাম নিখোঁজ হন। পরে চারপাশে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান মিলেনি। মৃত আব্দুল্লা আল আরহামের মা ও তার নানার বাড়ির লোকজন নিয়ে থানা যান। কর্মরত পুলিশ অফিসার তাদেরকে ভালো করে খোজতে বলেন। পরে বাড়ির আত্মীয়-স্বজন সবাই মিলে এদিক ওদিক খোজতে থাকে। বৃহস্পতিবার বিকাল পাঁচটা বাড়ির পাশে পুকুর থেকে আব্দুল্লা আল আরহামের লাশ উদ্ধার করেন স্থানীয়রা।

মনোহরগঞ্জ থানা সাব ইন্সপেক্টর মিজানুর রহমান এর নিকট জানতে চাইলে তিনি জানান, আরহাম নিখোঁজ হওয়ার পরে তার নানার বাড়ির লোকজন সাধারণ ডায়েরী করতে থানা আসেন। মৌখিকভাবে বলে তারা চলে যান। বিকেল পাঁচটায় বাড়ির পাশে একটি পুকুর থেকে নিখোঁজ আরহামের লাশ উদ্ধার করেন স্থানীয়রা। সংবাদ পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থালে গিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page